রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

রামুতে ১০ হাজার ইয়াবা সহ ২ ভাই আটক

নিজস্ব প্রতিবেদক : রামুতে থেকে ১০ হাজার ইয়াবা সহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটক দুই ইয়াবাব্যবসায়ী আপন ভাই। বৃহস্পতিবার রাতে রামু বাইপাসস্থ সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বহন করে মটরসাইকেল যোগে মরিচ্যা হতে রামু বাইপাস সড়কের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি দল রামু বাইপাস ফাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাসীকালে মরিচ্যার দিক হতে আসা দুইজন যাত্রীসহ একটি মটরসাইকেল চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যগণ উক্ত মটরসাইকেলটি থামিয়ে জিজ্ঞাসাবাদ করার সময় মটরসাইকেল রেখে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মোঃ কামাল উদ্দিন (২৯) ও জামাল উদ্দিন (২৫)কে আটক করা হয়। আটককৃতরা রামু খুনিয়াপালংয়ের মৃত মকতুল হোসেনের পুত্র। পরবর্তীতে আসামীদের ব্যবহৃত মটরসাইকেল এর সিটের নিচে তল্লাশী করে সর্বমোট ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ৫০ লক্ষ টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888